বাকলিয়ায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ১২

0

বাকলিয়া থানা পুলিশের অভিযানে শুক্রবার (১০ মে) সকাল থেকে শনিবার (১১ মে) সকাল পর্যন্ত ১২ জনকে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করা হয়েছে।

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো মো. সাদেক হোসেন খোকা (২৪), মো. আব্দুল করিম (৩০), তামীম মান্নান (২৬), নুরুল ইসলাম (৪৫), মো. জাহাঙ্গীর আলম (১৯), মো. আবু ছৈয়দ (১৯), নুরুল আফসার শাহীন (৩৮), রেহেনা বেগম রীনা (৩২), পারভীন আক্তার (৩৭), মো. মফিজুর রহমান মানিক প্রকাশ ভাগিনা মানিক (২৬), সোহাগি বেগম (২০) ও মো. জসিম (৩৩)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জয়নিউজকে বলেন, মাদক ব্যবসায়ী, মাদক বহনকারী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। বাকলিয়া থানা এলাকায় বসবাসরত যুব সমাজকে মাদকের ছোবল থেকে মুক্ত করব ইনশাআল্লাহ। পুলিশের মাদক বিরোধী এই অভিযানে এলাকার সচেতন নাগরিকদের এগিয়ে আসার আহ্বান করছি এবং মাদকের বিষয়ে গোপনে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সবার প্রতি অনুরোধ করছি।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...