কক্সবাজারে আগুনে পুড়ে নিহত ২

কক্সবাজার শহরের কলাতলী লাইটহাউস পাড়ায় আগুনে পুড়ে শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১১ মে) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

জানা গেছে, লাইট হাউজপাড়ার ছেনোয়ারা তার তৃতীয় স্বামী আতিকুর রহমানকে নিয়ে বসবাস করছিলেন। এ নিয়ে দ্বিতীয় স্বামী আবদুল মোনাফের সঙ্গে ছেনোয়ারার মনোমালিন্য চলছিল।

- Advertisement -google news follower

ক্ষিপ্ত মোনাফ শনিবার রাতে বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেন। এ সময় ছেনোয়ারা, তার তৃতীয় স্বামী আতিকুর রহমান ও তাদের সন্তানেরা ভেতরে ছিলেন। আগুনে পুড়ে ঘটনাস্থলে মারা যান আতিকুর রহমান (৩৬) ও মেয়ে সাদিয়া (৬)।

নিহত আতিকুর রহমানের বাড়ি মহেশখালী ও সাদিয়া ছেনোয়ারার দ্বিতীয় ঘরের সন্তান। আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবদুল মোনাফকে আশেপাশের লোকজন দেখেছেন বলে দাবি ছেনোয়ারার।

- Advertisement -islamibank

কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হন।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার বলেন, আগুনে পুড়ে ২ জনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জয়নিউজ/শামীম/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM