লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে সাবরিন আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

- Advertisement -

সোমবার (১৩ মে) দুপুরে উপজেলার শাকচর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত সাবরিন পৌর শহরের শাখারিপাড়া এলাকার হোসেন আহমেদের মেয়ে। তার স্বামী রনি শাকচর ইউনিয়নের উত্তর টুমচর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, গত দুই মাস প্রেম করে শাকচর ইউনিয়নের উত্তর টুমচর এলাকার রনি বিয়ে করেন পৌর শহরের শাখারিপাড়া এলাকার হোসেন আহমেদের মেয়ে সাবরিন আক্তারকে। এরপর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন সময় সাবরিনকে মারধর করতেন স্বামী রনি।

- Advertisement -islamibank

নিহত সাবরিনের বোন রুনা আক্তার ও চাচাতো ভাই রিয়াজ অভিযোগ করে জানান, বিয়ের পর থেকেই রনি তাদের বোনকে যৌতুকের জন্য মারধর করত। এনিয়ে কয়েকবার স্থানীয়ভাবে বিচার-সালিশও হয়।

এরপর সোমবার ভোররাতে সাবরিনকে মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী রনি । সাবরিনের মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেন তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জয়নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক থাকায় বিষয়টি তদন্ত চলছে। অভিযোগ ও ময়নাতদন্তের প্রতিবেদনের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM