মুমূর্ষ শান্তি নন্দীর চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র নাছির

0

নগরের উত্তর কাট্টলীতে মাদকসেবীর এলোপাতাড়ি দা’র কোপে আহত ও মুমূর্ষ শান্তি নন্দীর সকল চিকিৎসার ব্যয়ভার বহন করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১৪ মে) সকালে আহতদের দেখতে গেলে তিনি এ ঘোষণা দেন। এছাড়া এ ঘটনায় নিহত সন্ধ্যা রানীর পরিবার এবং আহত অপর চারজনের চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক অনুদান দেন মেয়র নাছির।

আরও পড়ুন: মাদকের মধুচক্র আকবরশাহ থানা ও সিটি গেইট পুলিশ বক্স!

মেয়র বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। মাদক ব্যবসায়ী যতই ক্ষমতাধর হোক না কেন তাকে সমূলে বিনষ্ট করে দিতে হবে। সন্ধ্যা রানীর মতো আর কেউ যেন প্রাণ না হারায় সেজন্য পুলিশকে নির্দেশ দেন মেয়র।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি  খোরশেদ আলম সুজন, প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, গিয়াস উদ্দীন জুয়েল, মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, ইকবাল চৌধুরী, আলতাফ উদ্দীন, লোকমান আলী ও আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন।

আরও পড়ুন: কাট্টলীতে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির ধারালো দা’র কোপে নিহত হন উত্তর কাট্টলী কালীবাড়ি এলাকার সন্ধ্যা রানী (৬০)। এছাড়া ওইদিন আরো আহত হন শান্তি নন্দীসহ আরো চারজন। বর্তমানে শান্তি নন্দীর অবস্থা গুরুতর। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে লাইফ সার্পোটে রাখা হয়েছে।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...