গাড়ি চাপায় সিএনজি যাত্রীর মৃত্যু, আহত ৪

0

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা এলাকায় বেপরোয়া চাঁদের গাড়ির চাপায় যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার যাত্রী মো. শাকিল (২৭) নামের এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু ঘটেছে। সে রাঙ্গুনিয়ার হোছনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর গ্রামের নুরুল আলমের পুত্র।

উপজেলা সদর থেকে সিএনজি অটোরিক্সায় চড়ে চন্দ্রঘোনা লিচুবাগান যাবার পথে আধুরপাড়া এলাকায় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি চাঁদের গাড়ি (জীপ) যাত্রীবাহী সিএনজিটিকে চাপা দিলে দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি সড়কের পাশের খাদে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শাকিলের মৃত্যু ঘটে। চালকসহ অপর ৪ জনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নের আধুরপাড়া হাবিবের গোট্টায় এই দূর্ঘটনা ঘটে। ঘটনার পরই চাঁদের গাড়ির চালক ও হেলপার গাড়ি রেখে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন। রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মুহাম্মদ আহসানুল কাদের ভুঁঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত যানবাহন দুটি উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

আরও পড়ুন
লোড হচ্ছে...