কাপ্তাইয়ে ডাবল মার্ডারের ঘটনায় ২ ইউপি চেয়ারম্যান কারাগারে

0

কাপ্তাইয়ের চন্দ্রঘোনার রাইখালীতে ডাবল মার্ডারের ঘটনায় ইউপি চেয়ারম্যান সায়ামং মারমা ও চিৎমরমের খ্যাইসা অং মারমাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সায়ামং উপজেলা জেএসএসের সাধারণ সম্পাদক ও খ্যাইসা অং উপজেলা জেএসএসের সাংগঠনিক সম্পাদক।

বুধবার (১৬ মে) বিকেলে আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে রাঙামাটি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালত জামিন আবেদন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জেলা কোর্ট পুলিশের পরিদর্শক আমির হোসেন জিয়া তাদের কারাগারে পাঠানোর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, রাইখালী ইউনিয়নে ডাবল মার্ডারের ঘটনায় এজাহারভুক্ত এ দুই আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আশরাফ উদ্দিন বলেন, শুনেছি রাইখালীর ডাবল মার্ডারের ঘটনায় দুই ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়েছে। তবে আমি এ ব্যাপারে এখনো কিছু জানি না। তবে তারা দুজনেই ডাবল মার্ডারের ঘটনার এজাহারভুক্ত আসামি।

কাপ্তাই উপজেলার ইউএনও আশরাফ আহমেদ রাসেল বলেন, তাদের আটকের বিষয়টি আমিও শুনেছি।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনার রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলে প্রাণ হারায় মংসানু মারমা (৪০) ও মো. জাহিদ হোসেন (২২)। এ ঘটনার পরদিন নিহত মংসানু মারমার শ্বশুর আপ্রু মারমা বাদি হয়ে ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জয়নিউজ/লাভলু/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...