গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে: আবু সুফিয়ান

0

শেখ হাসিনা সরকারকে জনবিচ্ছিন্ন উল্লেখ করে চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান বলেছেন, সরকারকে গণঅভ্যুত্থানের মাধ্যমে পতন ঘটিয়ে বেগম জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

বুধবার (১৬ মে) চট্টগ্রামের উখিয়া-টেকনাফ জাতীয়তাবাদী ছাত্রফোরামের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সুফিয়ান বলেন, সরকার বিএনপি ও জিয়া পরিবারের উপর যত বেশি নিপীড়ন-নির্যাতনের করছে, বাংলাদেশের জনগণ বিএনপি ও জিয়া পরিবারের সঙ্গে তত বেশি ঐক্যবদ্ধ হচ্ছে। সরকারের মন্ত্রী এমপিরা জন-আতঙ্কে আছে বলেই বিএনপির বিরুদ্ধে সবসময় বিষেদাগারে লিপ্ত রয়েছে। আগামীতে বেগম জিয়া ও গণতন্ত্র মুক্তির দাবিতে যে অন্দোলন হবে, তাতে তরুণ ও যুবসমাজকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি।

উখিয়া-টেকনাফ জাতীয়তাবাদী ছাত্রফোরামের সভাপতি মো. শফিকুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সহসভাপতি নাজিম আহমেদ। এতে বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য অ্যাডভোকেট মো. ইলিয়াছ, মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, চান্দগাঁও থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক গুলজার হোসেন, চবি ছাত্রদলের সহসভাপতি অ্যাডভোকেট কে এম সাইফুল ইসলাম, দক্ষিণ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কে এম আব্বাস, নগর যুবদলের সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমরান ভুঁইয়া, নগর ছাত্রদল নেতা শাহাব উদ্দান শিহাব, চট্টগ্রাম কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাব্বির আহমেদ, চপই ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আকরাম হোসেন।

এতে আরো উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের সিনিয়র সভাপতি জাহাঙ্গীর আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক ফয়সাল উদ্দিন, শফিক আলম, শহীদ ইসলাম, রেজাউল করিম, মো. হাফিজসহ প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...