ঈদের পরেই আন্দোলন, বাধা দিলে পাল্টা জবাব: ডা. শাহাদাত

0

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করার জন্য ঈদের পরেই সরকারবিরোধী আন্দোলনে নামার ঘোষাণা দিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (১৬ মে) নগরের একটি কমিউনিটি সেন্টারে কোতোয়ালী থানা বিএনপি আয়োজিত শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা  দেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে। আন্দোলন সংগ্রামে আপোষহীন এই নেত্রীকে দেশের জনগণ মুক্ত করে গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত করবে। যেখানে বাধা আসবে সেখানে পাল্টা জবাব দেওয়া হবে।

সরকার আলদালতকে ব্যবহার করে প্রতিহিংসা পরায়ণ হয়ে বেগম খালেদা জিয়ার জামিনকে পদে পদে বাধাগ্রস্ত করছে। রাজনৈতিক প্রতিপক্ষকে নিশ্চিহ্ন করার জন্য আদালতকে কারাগারে বন্দি করে রেখেছে।

ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান।

কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন নগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, সাংবাদিক জাহিদুল করিম কচি, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহমেদুল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, শাহেদ বক্স, গাজী মো. সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সম্পাদকবৃন্দ শিহাব উদ্দিন মুবিন, মনোয়ারা বেগম মনি, এইচ এম রাশেদ খান, মো. আলী মিঠু, মাঈন উদ্দিন মো. শহিদ, নুরুল আকতার, ডা. সরওয়ার আলম, হেলাল চৌধুরী, হাজী নুরুল হক, অধ্যাপক ঝন্টু বড়ুয়া, আবদুল বাতেন, সহসম্পাদক এ কে এম পেয়ারু, আবদুল হালিম স্বপন, ইদ্রিস আলী, জেলী চৌধুরী, রনজিত বড়ুয়া, ডা. লুসি খান, আবু মুসা, শফিক আহমদ, অ্যাড. আবদুল আজিজ, সালাহ উদ্দিন লাতু, থানা বিএনপির সম্পাদক আফতাবুর রহমান শাহীন, আবদুল কাদের জসিম, নূর হোসেন, সদস্য ইউসুফ সিকদার, রেজিয়া বেগম মুন্নি, শাহেদা বেগম, ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, নবাব খান, আলী আব্বাস খান, আলা উদ্দিন আলী নূর, খন্দকার নুরুল ইসলাম, ওয়ার্ড বিএনপির সম্পাদকবৃন্দ সাদেকুর রহমান রিপন, জসিম মিয়া, আবু ফয়েজ, সাব্বির আহমদ, সৈয়দ আবুল বশর ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

জয়নিউজ/কাউছার/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...