সাতকানিয়া সমিতির ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ

সাতকানিয়া সমিতির উদ্যোগে সাতকানিয়া পৌরসভার উপজেলা পরিষদ মিলনায়তনে ও কেরানীহাটের সাতকানিয়া রিসোর্টে দরিদ্র-দুঃস্থদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -

শুক্রবার (১৭ মে) বেলা ১০ টায় ও ১২টায় সাতকানিয়া ও পৌরসভায় ৬০০ গরিব দুঃস্থদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

সাতকানিয়া সমিতির ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ

সাতকানিয়া সমিতির আহ্বায়ক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে এবং সমিতির সদস্য সচিব ও পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন-নবী খোকন, সমিতির আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম, সরওয়ার উদ্দিন চৌং, হাজী রফিকুল আলম, জসিম উদ্দিন, বশির আহমদ, নুরুল আলম মন্টু, রমজান আলী, জাবেদ হোসেন চৌধুরী, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে চলো চট্টগ্রাম টিমের আহ্বায়ক মামুনুল হক ও সদস্য মো. এনামুল হক।

জয়নিউজ/রিফাত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM