সাংবাদিকদের সঙ্গে তথ্যমন্ত্রীর এক সন্ধ্যা

0

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের কর্মরত সাংবাদিকদের সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেছে।

শনিবার (১৮ মে ) নগরের একটি কমিউনিট সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে ঘূর্ণিঝড়, জলোচ্ছ্বাস, পাহাড় ধসসহ প্রাকৃতিক দুর্যোগ থেকে দেশবাসীকে রক্ষা, দেশের উত্তরোত্তর সমৃদ্ধির জন্য দোয়া করেন মাওলানা গিয়াস উদ্দীন।

ইফতারের আগে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রত্যেক কর্মরত সাংবাদিকদের সঙ্গে দেখা করেন।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, পূর্ব থেকেই সাংবাদিকদের সঙ্গে নিবিড় সম্পর্ক রয়েছে। সাংবাদিক বন্ধুদের কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পেয়েছি। ভবিষ্যতে আরো পাবো।

ইফতার মাহফিলে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, বাশঁখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ কমিশনার মাহবুবর রহমান, জেলা পুলিশ সুপার নরুল আলম মিনা, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ সম্পাদক রুশো মাহমুদ, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল চৌধুরী বাবুল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান অংশ নেন।

এতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দীন শ্যামল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এছাড়া ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ, নগরের বিশিষ্ট ব্যবসায়ী ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয়নিউজ/কাউছার/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...