গ্রেফতার হলেন এসআই বদরুদ্দোজা

0

গ্রেফতার হলেন ইয়াবা পাচারে অভিযুক্ত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এসআই মো. বদরুদ্দোজা মাহমুদ।

শনিবার (১ সেপ্টেম্বর) নগরের লালখানবাজার হাইলেভেল রোড এলাকা থেকে সিএমপির একটি টিম তাকে গ্রেফতার করে খুলশী থানায় সোপর্দ করে।

সিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা বিষয়টি নিশ্চিত করে জয়নিউজকে বলেন, এসআই বদরুদ্দোজা মাহমুদকে তার লালখান বাজারের বাসা থেকে গ্রেফতার করে খুলশী থানায় সোপর্দ করেছি আমরা।

খুলশী থানার অফিসার ইনচার্জ শেখ আবু নাসের জয়নিউজকে বলেন, বদরুদ্দোজা মাহমুদকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা যেহেতু মিরসরাই থানায়, তাই আমরা তাকে মিরসরাই থানায় হস্তান্তর করবো।

এর আগে শুক্রবার (৩১ আগস্ট) ভোরে মিরসরাই থেকে ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ একটি মিনি ট্রাক, চালক মো. মোক্তার হোসেন ও সহকারী মো. সবুজকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মোক্তার ও সবুজের স্বীকারোক্তিতে জানা যায়, ইয়াবাগুলোর মালিক এসআই বদরুদ্দোজা। তারা এই ইয়াবা বদরুদ্দোজার বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিল।

উল্লেখ্য, এসআই বদরুদ্দোজাকে একমাস আগে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা থেকে শাস্তিমূলক বদলি করে সিএমপিতে পাঠানো হয়। তিনি সিএমপির পুলিশ লাইনসে সংযুক্ত ছিলেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা রয়েছে।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...