আইআইইউসি’র ইফতার মাহফিল

0

সাংবাদিকদের সম্মানে চট্টগ্রামের বেসরকারি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে মত বিনিময় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মে) সন্ধ্যায় নগরের একটি রেস্টুরেন্টে এই আয়োজনে চট্টগ্রামের বিভিন্ন পত্রিকা, অনলাইন, টিভি সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন বলেন, উচ্চশিক্ষায় গবেষণাকে আমরা বিশেষ গুরুত্ব দিয়ে থাকি। গবেষণা কাজকে বিশেষভাবে প্রমোট করার জন্য সেন্টার ফর রিসার্চ এন্ড পাবলিকেশন (সিআরপি) নামে আলাদা একটি ডিভিশন রয়েছে। এ বিশ্ববিদ্যালয়ে ৯৩ জন পিএইচডি ডিগ্রিধারী শিক্ষক রয়েছেন। বিভিন্ন দেশের শিক্ষাবিদ ও গবেষকদের অংশগ্রহণে আমরা সফলভাবে ১২টি ইন্টারন্যাশনাল একাডেমিক কনফারেন্সের আয়োজন করেছি।

তিনি আরো বলেন, এ বিশ্ববিদ্যালয় শীঘ্রই সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ চালু করতে যাচ্ছে। এতে সরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পড়া থেকে বঞ্চিত শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের সুযোগ পাবে।

অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মুহাম্মদ নূরুল্লাহ, প্রো ভাইস চ্যান্সেলর . মো. আলী আজাদী, ট্রেজারার প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব প্রমুখ বক্তব্য রাখেন

জয়নিউজ/রুবেল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...