শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: হানিফ

0

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ ও জাতিকে নিয়ে আমাদের আশা-আকাঙ্ক্ষা রয়েছে। যাকে ঘিরে ১৬ কোটি মানুষের আশা-আকাঙ্ক্ষা, যার প্রতি মানুষ আস্থা রেখেছেন তার জন্য দোয়া করবো।

সোমবার (২০ মে) নগরের একটি কমিউনিটি সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা খাদ্যে ভেজাল দিচ্ছি, ফরমালিন দিচ্ছি। মানুষের ক্ষতি করতে গিয়ে নিজেদের ক্ষতি করছি। আমরা অসুস্থ হচ্ছি, হাসপাতালে যাচ্ছি। এসব আমাদের অনৈতিকতার কারণে হচ্ছে। আল্লাহর কাছে দোয়া করবো-মানুষকে ঈমানি শক্তি দিন। ঈমানি শক্তিতে বলীয়ান হলে সকল অনিয়ম দূর হয়ে যায়।

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালামের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...