যানজটে আটকা পড়েছে ৮ হাজার গাড়ি

বন্দরে গাড়ি না ঢুকতে না পারায় নগরে সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। বন্দর থেকে শুরু হওয়া এ যানজট বিস্তৃত হয়েছে ওয়াসার মোড় পর্যন্ত। যানজটে আটকে আছে ৮ হাজার সাড়ে ৮ হাজার গাড়ি।

- Advertisement -

মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ১১টা থেকে বন্দরে গাড়ি ঢোকা বন্ধ থাকায় বন্দরমুখী ট্রাক ও লরির দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এর ফলে নগরের বারিক বিল্ডিং, ফকিরহাট, কাস্টমস ইপিজেড থেকে বিশ্বরোড পর্যন্ত চলাচলকারী হাজার হাজার গাড়ি আটকা পড়ে। এ যানজট বাড়তে বাড়তে ওয়াসার মোড় পর্যন্ত চলে আসে। এতে ভোগান্তিতে পড়ে সাধারণ যাত্রীরা।

- Advertisement -google news follower

যানজটে আটকা পড়েছে ৮ হাজার গাড়ি

আগ্রাবাদে কর্মরত আইপিডিসি ফিন্যান্স কর্মকর্তা মিঠু দাশ জানান, রাস্তায় প্রচণ্ড যানজট। তাই অফিসিয়াল কাজে বাইরে যেতে পারছি না। কখন যানজট কমবে এ আশায় অফিসে বসে আছি।

- Advertisement -islamibank

দুপুর দেড়টার দিকে যোগাযোগ করা হলে সল্টগোলা ক্রসিংয়ে দায়িত্বরত ট্রাফিক পরিদর্শক পারভেজ জয়নিউজকে বলেন, বন্দরে গাড়ি ঢোকা বন্ধ থাকায় যানজটের সৃষ্টি হয়। তবে ইতোমধ্যেই বন্দরে গাড়ি ঢোকা শুরু করেছে। আশা করছি, শিগগির স্বাভাবিক অবস্থা বিরাজ করবে।

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM