রেলের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদ-উল-ফিতর উপলক্ষে রেলের অগ্রিম টিকিট বুধবার (২২ মে) সকাল ৯টা থেকে বিক্রি শুরু হয়েছে।

- Advertisement -

পরিবারের সবার সঙ্গে ঈদ পালন বা ঈদের ছুটি কাটাতে মঙ্গলবার (২১ মে) মধ্যরাত থেকে টিকিটের জন্য অপেক্ষায় ছিলেন যাত্রীরা।
রেলের অগ্রিম টিকিট বিক্রি শুরু

- Advertisement -google news follower

রেলওয়ে সূত্র জানায়, বুধবার (২২ মে) প্রথম দিন দেওয়া হচ্ছে ৩১ মে’র অগ্রিম টিকিট। অ্যাপসসহ প্রায় ১২ হাজার টিকিট দেওয়া হবে আজ বুধবার। বৃহস্পতিবার (২৩ মে) দেওয়া হবে ১ জুনের টিকিট, শুক্রবার (২৪ মে) দেওয়া হবে ২ জুনের টিকিট, শনিবার (২৫ মে) দেওয়া হবে ৩ জুনের টিকিট এবং রোববার (২৬ মে) দেওয়া হবে ৪ জুনের টিকিট।

এছাড়া ফেরত যাত্রীদের জন্য ২৯ মে দেওয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেওয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।

- Advertisement -islamibank

জানা গেছে, সুবর্ণ এক্সপ্রেস প্রতিদিন সকাল সাতটায়, মহানগর এক্সপ্রেস ১২টা ৩০ মিনিটে, গোধূলী বিকেল ৩টায়, সোনার বাংলা বিকেল ৫টায়, মেইল এক্সপ্রেস রাত সাড়ে ১০টায়, তূর্ণা এক্সপ্রেস রাত ১১টায় চট্টগ্রাম ছেড়ে যাবে।
চট্টগ্রাম রেল স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ জয়নিউজকে বলেন, রেলওয়ের পূর্বাঞ্চল থেকে প্রতিদিন ১২ হাজার টিকিট দেওয়া হবে। রেলওয়ের অ্যাপসে ৫০ শতাংশ অর্থাৎ ৬ হাজার টিকিট ও বাকি ৬ হাজার টিকিট রেলস্টেশনে দেওয়া হবে। এরমধ্যে ভিআইপি টিকিটও রয়েছে।

জয়নিউজ/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM