প্রথমদিনে ট্রেনের অর্ধেক টিকিট অবিক্রিত

চট্টগ্রামে ঈদের ট্রেনের টিকিট বিক্রির প্রথমদিনে অর্ধেক টিকিটই অবিক্রিত রয়ে গেছে। অ্যাপসসহ ১২ হাজার টিকিটের মধ্যে প্রথমদিনে বিক্রি হয়েছে ৬ হাজার। এরমধ্যে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের টিকিট শেষ হয়ে গেলেও সুবর্ণ এক্সপ্রেস, মহানগর এক্সপ্রেস, গোধূলী, সোনার বাংলা, মেইল এক্সপ্রেস ও তূর্ণা এক্সপ্রেসের ট্রেনের টিকিট থেকে গেছে।

- Advertisement -

এসব টিকিট পর্যায়ক্রমে দেওয়া হবে বলে জানিয়েছেন রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক সৈয়দ ফারুক আহমদ।

- Advertisement -google news follower

বুধবার (২২ মে) চট্টগ্রাম রেলস্টেশনে সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত ৩১ মে’র অগ্রিম টিকিট দেওয়া হয়। বৃহস্পতিবার (২৩ মে) দেওয়া হবে ১ জুনের টিকিট। ওইদিনও অ্যাপসেসহ ১২ হাজার টিকিট দেওয়া হবে।

এছাড়া ২৪ মে দেওয়া হবে ২ জুনের টিকিট, ২৫ মে দেওয়া হবে ৩ জুনের টিকিট এবং ২৬ মে দেওয়া হবে ৪ জুনের টিকিট। ফেরত যাত্রীদের জন্য ২৯ মে দেওয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেওয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।

- Advertisement -islamibank

চট্টগ্রাম রেলস্টেশনের স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ জয়নিউজকে বলেন, কাউন্টারে বুধবার বিকেল চারটা পর্যন্ত অর্ধেক টিকিট বিক্রি হয়েছে। অ্যাপসেও অর্ধেক টিকিট বিক্রি হয়েছে। বিজয় এক্সপ্রেসের টিকিট শেষ হয়ে গেলেও বাকি ছয় ট্রেনের টিকিট খালি আছে।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM