চবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় নগরের জিইসি মোড়ের হোটেল জামান অ্যান্ড রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চবি সাংবাদিক সমিতির সভাপতি আবদুল্লাহ আল ফয়সালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জোবায়ের চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী, উপদেষ্টা ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জাকির হোসেন।

বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহামেদ, আইন অনুষদের ডিন অধ্যাপক এবিএম আবু নোমান, এএফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. গণেশ চন্দ্র রায়, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য রুবেল খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য আজহার মাহমুদ, সংগঠনটির সাবেক সভাপতি এবং বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক শাহাব উদ্দিন নিপু, সাবেক সভাপতি ওমর ফারুক, সুজন ঘোষ, হুমায়ুন মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক তাসনীম হাসান, সাবেক সভাপতি আবু বকর ছিদ্দিক রাহাত, সাবেক সাধারণ সম্পাদক মন্ডল মোহাম্মদ আরিফ, সাবেক সভাপতি রহমান শোয়েবসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে দুপুরে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সমিতির গত এক বছরের কার্যক্রম তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফয়সাল। অর্থ সম্পাদক জয় দাশ আর্থিক প্রতিবেদন তুলে ধরেন।

জয়নিউজ/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...