জন্মাষ্টমীতে মেয়রের শুভেচ্ছা

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন শ্রী কৃষ্ণের শুভ জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

- Advertisement -

সিটি মেয়র বলেন, শ্রীকৃষ্ণ আজীবন শান্তি ও মানব প্রেমের আরাধনা করেছেন। সমাজ থেকে অন্যায়-অবিচার, অত্যাচার, নির্যাতন, জুলুম ও হানাহানি দূর করে মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূল দর্শন।

- Advertisement -google news follower

শনিবার (১ সেপ্টেম্বর) সৌদি আরব থেকে পাঠানো এক বার্তায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের ঐতিহ্য। আবহমান কাল থেকে এ দেশের সকল ধর্মের অনুসারীরা পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখে নিজ নিজ ধর্ম পালন করে আসছে। আমাদের সকলকে সম্মিলিত প্রচেষ্টায় এই ঐতিহ্য অক্ষুন্ন রাখতে হবে। সব ধর্মের মূল বাণী মানব কল্যাণ। ধর্মকে ব্যবহার করে বা ধর্মের অপব্যাখ্যা করে কেউ যাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

সমাজে বিদ্যমান শান্তি, শৃঙ্খলা সম্প্রীতি ও মৈত্রী বন্ধনকে আরো দৃঢ় করে জাতীয় অগ্রযাত্রা ও সমৃদ্ধি অর্জনে কাজে লাগানোর জন্য দেশের সকল ধর্মাবলম্বীদের প্রতি সিটি মেয়র আহ্বান জানান।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM