প্রজন্ম মিরসরাই গণমাধ্যমবান্ধব সংগঠন: জসীম

0

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম মিরসরাই সামাজিক কাজের পাশাপাশি শিক্ষাবিস্তারে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা নিয়ে কাজ করে বারবার পরিচয় দিচ্ছে সংগঠনটি গনমাধ্যমবান্ধব সংগঠন।

শুক্রবার (২৪ মে) উপজেলা সাংবাদিকদের সম্মানে প্রজন্ম মিরসরাইয়ের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, সামাজিক উন্নয়নে সামাজকর্মী ও গণমাধ্যমকর্মীদের বন্ধুসূলভ সর্ম্পকে আবদ্ধ থাকতে হবে। কেননা সামাজের পিছিয়ে থাকা জনপদ ও জনজীবনের দুর্দশার চিত্র তুলে আনে গণমাধ্যমকর্মীরা। আর সামাজিক সংগঠনের সমাজকর্মীরা সবার সহযোগিতায় সমাজ উন্নয়নে কাজ করে। আমি দেখে আসছি প্রজন্ম মিরসরাই সবসময় সমাজ উন্নয়নে আলাদা কিছু কাজ করে যা সবার চিন্তার বাইরে। এই সংগঠনের নেতৃবৃন্দরা শিক্ষাবিস্তারে ভিন্নআঙ্গিকে যে কাজগুলো করে তা সত্যি অনুকরণীয়।

তিনি আরো বলেন, গণমাধ্যমকর্মীদের নিয়ে মিরসরাইতে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে আবারও প্রমাণ করল এই সংগঠন সমাজের প্রত্যেক শ্রেণিপেশার মানুষের সঙ্গে সমাজ উন্নয়নে সামঞ্জস্য রাখে। তাই গণমাধ্যমকর্মীদের অনুরোধ করব প্রজন্ম মিরসরাইয়ের শিক্ষামূলক কাজে আপানারা এগিয়ে আসবেন।

প্রজন্ম মিরসরাইয়ের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় এতে অতিথি ছিলেন মিরসরাই উপজেলা ভাইস চেয়ারম্যান এএম আলাউদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. নুরুল হুদা, বান্দরবান জেলা কাস্টমস এন্ড এক্সাইটের সহকারী কমিশনার কামরুল ইসলাম চৌধুরী, অধ্যাপক মিয়া খান, প্রজন্ম মিরসরাইয়ের আজীবন সদস্য মোস্তাফিজুর রহমান লিটন, প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক ইউনুচ নুরি, পরিচালক মো. মঞ্জুরুল ইসলাম রায়হান ও মো. আবদুর রহিম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরসরাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, সাবেক সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, ভোরের পাতা চট্টগ্রাম প্রতিনিধি ও মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নয়ন কান্তি ধুম, দৈনিক সমকাল প্রতিনিধি বিপুল দাশ, ইত্তেফাক প্রতিনিধি শাহাদাৎ হোসেন চৌধুরী, নয়াদিগন্ত প্রতিনিধি এম মাঈন উদ্দিন, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি আবু সাঈদ ভূঁইয়া, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এম আনোয়ার হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি মোহাম্মদ ইউসুফ, প্রথম আলো প্রতিনিধি ইকবাল হোসেন, আমার সংবাদ প্রতিনিধি সুজন মন্ডল, চট্টগ্রাম প্রতিদিনের মিরসরাই প্রতিনিধি আজিজ আজহার, সময়ের আলো প্রতিনিধি সাদমান সময়, সিভয়েস প্রতিনিধি ফিরোজ মাহমুদ, সিপ্লাস প্রতিনিধি বাবলু দে, চট্টগ্রাম প্রতিদিনের জোরারগঞ্জ প্রতিনিধি শাহ্ আব্দুলাহ আল রাহাত, চলমান মিরসরাইয়ের প্রতিনিধি শরিফুল ইসলাম ফরাজী ও মাসিক মিরসরাইয়ের প্রতিনিধি ইকবাল হোসেন জীবনসহ সংগঠনটির সকল সদস্য, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরা।

জয়নিউজ/রিফাত/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...