ইফতার মাহফিলে অতিথি নুর, তাই নিয়ে যত কাণ্ড

0

কথা ছিল ডাকসু ভিপি নুরুল হক নুর অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। চলছিল ইফতার মাহফিলের প্রস্তুতি। নুর চট্টলা এক্সপ্রেস ট্রেনে রওনাও হয়েছিলেন। কিন্তু পথিমধ্যেই থামিয়ে দেওয়া হয় ট্রেন। একপর্যায়ে ট্রেন গন্তব্যে পৌঁছালেও নুরের অংশ নেওয়া হয়নি ইফতার মাহফিলে। ছাত্রলীগের বাধায় আগেই যে পণ্ড হয়ে গেছে অনুষ্ঠান!

ঘটনা ব্রাহ্মণবাড়িয়ার। জেলা শহরের গ্রান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্রাহ্মণবাড়িয়া শাখার উদ্যোগে শুক্রবার (২৫ মে) আয়োজন করা হয় এক ইফতার মাহফিলের।

কিন্তু অনুষ্ঠানের প্রধান অতিথি নুরকে প্রতিহত করার ঘোষণা দেন স্থানীয় ছাত্রলীগের নেতারা। ছড়িয়ে পড়ে উত্তেজনা।

এদিকে নুর আসছিলেন চট্টলা এক্সপ্রেসে। উত্তেজনা দেখা দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে ঘণ্টাব্যাপী থামিয়ে রাখা হয় ট্রেনটি।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হয়, নুরের নিরাপত্তার স্বার্থে তালশহর রেলওয়ে স্টেশনে থামানো হয় ট্রেনটি।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. মাঈনুল হক সংবাদমাধ্যমকে জানান, চট্টলা এক্সপ্রেস ট্রেনটিকে নিরাপত্তাজনিত কারণে লাইন ক্লিয়ারেন্স দেওয়া হয়নি। তাই ট্রেনটি তালশহর রেলওয়ে স্টেশনে কিছুক্ষণ থামিয়ে পরে ছেড়ে দেওয়া হয়।

তবে ব্রাহ্মণবাড়িয়ায় পৌঁছেও ইফতার মাহফিলে অংশ নেওয়া হয়নি নুরের। এর আগেই ছাত্রলীগ নেতাকর্মীরা ইফতার অনুষ্ঠান বন্ধ করে দেন বলে অভিযোগ করেন সাধারণ ছাত্র ঐক্য পরিষদ কর্তৃপক্ষ।

জয়নিউজ/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...