সাংবাদিকদের অধিকার আদায়ে ঈদের পর আন্দোলন: মোল্লা জালাল

0

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ মে) চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে ইফতার উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলীর সঞ্চালনায় মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক সহসভাপতি শহীদ উল আলম, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

সভায় উপস্থিত ছিলেন এবং সাংবাদিকদের সঙ্গে ইফতারে অংশ নেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সিইউজের সিনিয়র সহসভাপতি মাঈনুদ্দিন দুলাল, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী কমিটির সদস্য উত্তম সেনগুপ্ত ও বিএফইউজের নির্বাহী সদস্য আজহার মাহমুদ।

বিএফইউজের সভাপতি মোল্লা জালাল বলেন, সারা বাংলাদেশে সাংবাদিকতায় ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে সাংবাদিকদের চাকরি চলে যাচ্ছে, আবার সেই সাংবাদিকরা তাদের ন্যায্য পাওয়াও পাচ্ছেন না। এভাবে চলতে থাকলে সাংবাদিকতা পেশা বিলিন হয়ে যাবে। ঈদের পর সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য কঠোর আন্দোলন কর্মসূচি পালন করা হবে। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...