বিদ্যুৎ শ্রমিকলীগের ইফতার মাহফিল

নগরে বিদ্যুৎ শ্রমিকলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ মে) বিকেলে আগ্রাবাদ বিদ্যুৎভবনের বিজয় হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে নগরপিতা আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি ছিলেন।

- Advertisement -

এসময় বিদ্যুৎ উন্নয়নে সরকারের গৃহীত প্রকল্পের কথা উল্লেখ করে মেয়র বলেন শেখ হাসিনার সরকার গ্রাহক চাহিদা অনুযায়ী বিদ্যুৎ উৎপাদন করে যাচ্ছে।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিদ্যুৎয়ের চাহিদা প্রতিনিয়তই বাড়ছে, চাহিদা মেটাতে সরকার দেশি-বিদেশি কোম্পানীর সহযোগিতায় নতুন নতুন বিদ্যুৎ প্ল্যান্ট চালু করছে।

মেয়র বলেন, একশ্রেণির অবৈধ গ্রাহক চোরা পথে বিদ্যুৎ ব্যবহার করে দেশ ও জাতিকে ক্ষতিগ্রস্ত করে যাচ্ছে। এসব অবৈধ বিদ্যুৎ ব্যবহার রোধ করতে বিদ্যুৎ বিভাগে কর্মরত সকলকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

- Advertisement -islamibank

মো. আমিন সর্দ্দারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিউরোর চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন। অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ (সিবিএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক আকতার উদ্দিন আহমেদ।

জয়নিউজ/হিমেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM