ভাগ্যলক্ষ্মী প্রসন্ন মিথুনের, দ্বি-চক্রযান বর্জন করুন মকর

0

মেষ: ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন: ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সাফল্য আপনার দ্বারে এসে টোকা দেবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ খুলবে।

কর্কট: ঘুষ নেওয়া, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকা শ্রেয়।সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

সিংহ: বিবাহযোগ্যদের বিয়ের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ অর্থদণ্ডে দণ্ডিত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে যাবেন।

কন্যা: সিজনাল রোগ্যবাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধি-পীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় চিকিৎসালয়ে ছুটতে হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে। বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

তুলা: শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ পাবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারে আকৃষ্ট হবে।

বৃশ্চিক: শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

ধনু: ভাই-বোনের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। মামলা-মোকর্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন ফেসবুক-ইউটিউবে প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজের প্রতি আকৃষ্ট হতে পারে।

মকর: ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুতমালের দাম ফুলেফেঁপে উঠবে। কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। অধিক লৌকিকতা ক্ষতির কারণ হতে পারে। দ্বি-চক্রযান বর্জন করা শ্রেয়।

কুম্ভ: দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণের পথ খুলবে। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে।

মীন: টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহয্য-সহযোগিতা হবেন।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...