৮ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গীবাজার এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ জহুরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় এ অভিযান চালানো হয়।

- Advertisement -

চট্টগ্রাম মহানগর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিআর)অলক বিশ্বাস  জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফিরিঙ্গীবাজারের মমতাজ হোটেলের সামনে থেকে জহুরুল ইসলাম নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় তার সহযোগী মিলন পালিয়ে যেতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জহুরুল জানায়, চট্টগ্রাম থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে তিনি নোয়াখালী বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) আসিফ মহিউদ্দীন ও পুলিশ পরিদর্শক মাহাবুবুল আলম। এ ঘটনায় জহুরুল ও মিলনকে আসামি করে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এফও/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM