সোহেল হত্যা: কাউন্সিলর সাবের কারাগারে

0

নগরের পাহাড়তলীতে গণপিটুনির নামে খুনের শিকার সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলার প্রধান আসামি স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ মে) মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এ আদেশ দেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী জয়নিউজকে বলেন, সাবের আহমদ হাইকোর্ট থেকে চার সপ্তাহের অর্ন্তবর্তীকালীন জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণের আদেশ দিয়েছিলেন হাইকোর্ট। সাবের আত্মসমর্পণ করলে গত ২৯ এপ্রিল আদালত তাকে আরও একমাসের অর্ন্তবর্তীকালীন জামিন দিয়েছিলেন। আজ মঙ্গলবার তিনি স্থায়ী জামিনের আবেদন করেছিলেন। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির ঘটনায় নিহত হন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল’। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়। ৮ জানুয়ারি দিবাগত রাতে ডবলমুরিং থানায় মহিউদ্দিন সোহেল ‘নিহত হওয়ার’ ঘটনায় স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির। মামলায় ২৭ জনকে আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

জয়নিউজ/রুবেল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...