এ কেমন স্বামী?

0

পেকুয়ায় ঈদ উপহারের টাকা কম দেওয়ায় নাছিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে স্বামী ও শশুর বাড়ির লোকেরা।

মঙ্গলবার (২৮ মে) ইতফারের পর উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ একই এলাকার নাজেম উদ্দিনের স্ত্রী ও মগনামা বাইন্যাঘোনা এলাকার মহিউদ্দিনের মেয়ে।

আহতের পিতা মহিউদ্দিন বলেন, আমি পেশায় একজন কৃষক। ঈদ উপলক্ষে আমার সাধ্যমতো জামাইকে (নাজেম উদ্দিন) রোজার ইফতারি এবং কাপড় কেনার জন্য টাকা দিয়েছি। কিন্তু জামাই এতে খুশি না হয়ে আরো পাঁচ হাজার টাকা দাবি করে। তার দাবিকৃত টাকা না দেওয়ায় মঙ্গলবার ইফতারের পর আমার মেয়েকে মাথায় কুপিয়ে জখম করে। এসময় নাজেম ছাড়াও শাশুড়ি হামিদা বেগম, তাজম উদ্দিন, বেলাল উদ্দিন ও কবির হোসেন আমার মেয়েকে মেরে বেহুশ করে মাটিতে ফেলে রাখে। পরে আমরা খবর পেয়ে এলাকাবাসীসহ মেয়েকে উদ্ধার করে হাসপাতালে আনতে চাইলে তারা আমাদেরকে বাধা দেয়। এসময় বারবাকিয়া ইউপি সদস্য সরওয়ারের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই।

এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া জয়নিউজকে বলেন, ভুক্তভোগী থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/গিয়াস/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...