অমিত খুনের ঘটনায় মামলা

0

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা অবস্থায় শীর্ষ সন্ত্রাসী অমিত মুহুরী খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছে কারা কর্তৃপক্ষ। মামলায় একমাত্র আসামি করা হয়েছে আরেক বন্দি রিপন নাথকে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির আহমেদ বাদি হয়ে কোতোয়ালি থানায় মামলাটি করেন।

জেলার নাশির আহমেদ জানান, বুধবার (২৯ মে) রাত ১০টার দিকে ৩২ নং সেলের ৬ নং কক্ষে বন্দি অমিত মুহুরীকে ইটের টুকরো দিয়ে আঘাত করেন আরেক বন্দি রিপন নাথ। পরে আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়।

কারাগার সূত্রে জানা যায়, এ কক্ষে নিহত অমিত মুহরীসহ তিনজন বন্দি ছিলেন। অন্য ‍দুইজন হলেন রিপন নাথ ও বেলাল। অমিতের সঙ্গে রিপনের কথা কাটাকাটির সময় বেলাল তাদের নিবৃত্ত করার চেষ্টাও করেন। রিপন নাথ একটি অস্ত্র মামলায় কারাগারে রয়েছেন।

প্রসঙ্গত, বুধবার রাত সাড়ে ১২টার দিকে অমিত মুহুরীকে মাথায় ও শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে কারারক্ষীরা। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ২৮ নং ওয়ার্ডে পাঠিয়ে দেন। রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

২০১৭ সালের ২ সেপ্টেম্বর অমিতকে চাঞ্চল্যকর যুবলীগের কর্মী ইমরানুল করিমের হত্যার ঘটনায় কুমিল্লা থেকে গোয়েন্দা পুলিশ একটি দল গ্রেপ্তার করে।

জয়নিউজ/পলাশ/আরসি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...