ওসির বিদায়ে ৪ হাজার মানুষের ভুরিভোজ!

0

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বিদায় উপলক্ষে চার হাজার মানুষের ভুরিভোজের আয়োজন করেছে স্থানীয় কমিউনিটি পুলিশ। রোববার (০২ সেপ্টেম্বর) দুপুরের এ আয়োজনের শেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থাও। দিনব্যাপী এ আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তারা ছাড়াও স্থানীয় সর্বস্তরের মানুষ অংশ নেয়।

জানা যায়, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোজাম্মেল হকের বিদায় উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় কমিউনিটি পুলিশ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র বদিউল আলম। সেকান্দার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সার্কেল এসপি চম্পা রাণী সাহা, উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলশাদ, সীতাকুণ্ড চেয়ারম্যান সমিতির সভাপতি রেহান উদ্দীন রোহান, নাজিম উদ্দীন, মোরশেদ হোসেন, জাহেদ হোসেন বাবু, সালাউদ্দীন চেয়ারম্যান, সীতাকুণ্ড উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি  রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মহসিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে প্রায় চার হাজার মানুষের জন্য মেজবানের আয়োজন করা হয়। এছাড়া দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন ছিল আয়োজক কমিটির পক্ষ থেকে।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জয়নিউজকে বলেন, স্থানীয় কমিউনিটি পুলিশের আয়োজনে আজ (রোববার) এক বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, পুরো অনুষ্ঠানের অর্থায়ন ও সার্বিক তত্ত্বাবধানে ছিল স্থানীয় কমিউনিটি পুলিশ। এতে সীতাকুণ্ড থানা পুলিশের কোন সম্পৃক্ততা ছিল না।

জয়নিউজ/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...