বালুছড়ায় চোলাই মদসহ গ্রেপ্তার ২

নগরের বালুছড়া এলাকা থেকে ২০০ লিটার চোলাই মদ ও একটি প্রাইভেট কারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) ভোররাতে বালুছড়া তুফানি রোড হিন্দুপাড়া বিশ্বাস বাড়ির গলির মুখ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হলো রাঙামাটি জেলার কোতোয়ালী থানার চম্পকনগর এলাকার বাদশা আলমের ছেলে মো. দেলোয়ার হোসেন খোকন (৩৫) ও গর্জনতলী এলাকার মৃত তপন বড়ুয়ার স্ত্রী সুচিত্রা বড়ুয়া (২৮)।

- Advertisement -google news follower

বায়েজিদ বোস্তামি থানার এসআই সুমন বড়ুয়া জানান, রাঙামাটি থেকে চোলাই মদ নিয়ে চট্টগ্রামে প্রবেশ করছে এমন তথ্য পেয়ে নগরের বালুছড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে বায়েজিদ থানা পুলিশের একটি টিম। ভোরে একটি প্রাইভেট কার দেখে সন্দেহ হলে গাড়ি থামানোর সংকেত দিলে একজন পালিয়ে যায়। পরে দুই জনকে গ্রেপ্তার করে তাদের বহনকারী প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জয়নিউজকে জানান, গ্রেপ্তারকৃতরা বালুছড়া তুফানী রোডের হিন্দুপাড়ার সেন বাবুর কলোনিতে একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোলাই মদের ব্যবসা পরিচালনা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে চোলাই মদসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। পলাতক চোলাই মদ ব্যবসায়ী তপন দে-কে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি তদন্ত প্রিটন।
জয়নিউজ/আরডি/এমজেএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM