ক্রিকেটার্স ক্লাব চট্টগ্রামের ইফতার মাহফিল

0

চট্টগ্রাম জেলার ক্রিকেট খেলোয়াড়দের সংগঠন ক্রিকেটার্স ক্লাব চট্টগ্রামের ইফতার মাহফিল ও আলোচনা সভা নগরের জামাল খানের দমফুক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ক্রিকেটার্স ক্লাবের পরিচালক ইমরুল করিমের সঞ্চালনায় ও ক্রিকেটার্স ক্লাবের পরিচালক রাহাত হাসানের সভাপতিত্বে অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় নাফিজ ইকবাল, আফতাব আহমেদ চৌধুরী, নাজিম উদ্দিন ও আবুল হাশেম রাজা।

আলোচনা সভায় অতিথিরা চট্টগ্রামের ক্রিকেটের মান উন্নয়ন, ক্রিকেট খেলার পর্যাপ্ত মাঠ সংকট, বয়সভিত্তিক তরুণ খেলোয়াড়দের উচ্চমানসম্পন্ন ক্রিকেট প্রশিক্ষণ প্রদান, সারা বছর মাঠে ক্রিকেট খেলার চালু রাখাসহ বিভিন্ন ক্রিকেট লীগ ও টুর্নামেন্ট করে খেলোয়াড়দের মাঠের সঙ্গে সম্পর্ক রাখার ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন এবং ক্রিকেটার্স ক্লাবের উদ্যোগে চট্টগ্রামের ক্রিকেট উন্নয়নে বিভিন্ন কর্মসূচি গ্রহণসহ ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য দোয়া করা হয়।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ক্রিকেটার্স ক্লাবের পরিচালক ইয়াসিন আরাফাত, রায়হান আরাফাত, রাশেদুর রহমান, রেজাউল রাজিব, মিরাজুল হক, শাওন চৌধুরী, কাজী কামরুল ও আদিল কবির সহ চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রিকেট খেলোয়াড়রা।

জয়নিউজ/পার্থ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...