সঞ্চয়ে বাধা মেষের, ব্যয় কমবে কন্যার

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে ঝামেলার আশঙ্কা প্রবল। সাংগঠনিক কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা দেখা দেবে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে । শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে দ্বন্দ্বের অবসান ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবনসাথীর জন্য শেষ মুহূর্তের ঈদ কেনাকাটার যোগ প্রবল। ব্যবসায় সাফল্য পেতে পারেন। বকেয়া আদায়ের যোগ প্রবল।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ব্যয়বৃদ্ধির। প্রবাসীরা কর্মস্থলে কিছু ঝামেলায় থাকবেন। বিদেশযাত্রার যোগ প্রবল। আইনগত বিষয়ে জরিমানার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই-বোনের সাহায্য লাভ। বেসরকারি চাকুরে ও কলকারখানার শ্রমিকদের জন্য দিনটি ভালো নয়। গার্মেন্টস ও বেসরকারি চাকুরেরা বেতন-বোনাস নিয়ে অনিশ্চয়তায় ভুগতে পারেন। বন্ধুর কাছে ধার চাইতে হতে পারে। ঠিকাদারি বাণিজ্যে বকেয়া বিল আদায় হবে না।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয়-পরিজনের সাথে মিলিত হওয়ার যোগ প্রবল। বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন। সাংগঠনিক কোনো আলোচনায় সাফল্য আসতে পারে।

কন্যা: দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পর্যটন কেন্দ্রে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। কোনো কারণে পিতার বকাঝকা শুনতে পারেন। ব্যয় কমবে।

তুলা: দিনটি ভালো যাবে না। আইনি জটিলতার আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরূপ আয় নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিক ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রোপচারের সংবাদ পেতে পারেন। ঝুঁকি নিয়ে ঈদযাত্রা না করাই ভালো।

বৃশ্চিক: দিনটি ব্যবসায় সাফল্যের। দাম্পত্যক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশীদারি বাণিজ্যে ভালো আয় হতে পারে। খুচরা-পাইকারি বাণিজ্যে আশানুরূপ লাভের আশা রয়েছে। জীবনসাথীর সাথে কেনাকাটায় যেতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

ধনু: দিনটি কর্মস্থলে ঝামেলার। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীর সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। শরীর কিছু ভোগাতে পারে। ব্যবসায় বিরোধ দেখা দিতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। বয়স্কদের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। হাত পা ও পেশির ব্যথায় ভোগার আশঙ্কা।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কিছু সাফল্য আসতে পারে। সন্তানের শরীর-স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। অভিনয় ও কন্ঠশিল্পীদের দিন ভালো যাবে। বুটিক ও কুটিরশিল্প মালিকদের আয় বৃদ্ধি পাবে। প্রেম-রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থায় থাকতে পারেন।

কুম্ভ: দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার আশঙ্কা। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে। আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক-পরিচ্ছদ, আসবাবপত্র, গৃহস্থালী সামগ্রী ও পাদুকা ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

মীন: দিনটি যোগাযোগে ঝামেলার। গার্মেন্টস-বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। ছোট ভাই-বোনের সাথে গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। সাংবাদিক-প্রকাশকদের আয় বৃদ্ধি পাবে। গার্মেন্টস ও টেক্সটাইল শ্রমিকদের বেতন-বোনাস প্রাপ্তিতে বাধা দেখা দেবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM