কাউন্সিলর শৈবালের ঈদবস্ত্র বিতরণ

0

নগরের জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে দুস্থ, অসহায় ও অস্বচ্ছল মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২ জুন) সকালে প্রিয়া কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ঈদবস্ত্র তুলে দেন।

তিন দিনব্যাপী এ ঈদবস্ত্র বিতরণে রোববার দ্বিতীয় দিনে ৮শ’ মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়। সোমবার (৩জুন) প্রিয়া কমিউনিটি সেন্টারে আরো ৮শ’ জনের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, চসিকের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা বেগম মনি , জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম বাবুল, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, বিকেএমইএর পরিচালক রাজিব দাশ সুজয়, সমাজসেবক তরিৎ কান্তি দে, ক্রীড়াবিদ মানু, মহিলা নেত্রী পম্পি, ছাত্রলীগ নেতা সৈকত দাশ ও যুবলীগ নেতা মানস দেব।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, যিনি নিজ ভাগ্য পরিবর্তনের জন্য আন্তরিক নন তার ভাগ্য কেউ পরিবর্তন করতে পারবেনা। আজ যারা অসহায় বা নিঃস্ব তাদেরকে ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমী হতে হবে এবং তাদের সন্তানদের মানুষ হিসেবে গড়ে তুলে কর্মসংস্থানের সুযোগ পাওয়ার উপযুক্ত করতে হবে। তাহলে একদিন সমাজ থেকে দারিদ্র্য দূর হয়ে যাবে।

এসময় মেয়র বিত্তবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জানান।

জয়নিউজ/রুবেল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...