গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য: এরশাদ

জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য।

- Advertisement -

সংসদের বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন।

- Advertisement -google news follower

বুধবার (৫ জুন) ১১টায় বনানীর অফিসে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মীদের দেখে হুসেইন মুহম্মদ এরশাদ আবেগআপ্লুত হয়ে পড়েন।

এ সময় নেতা-কর্মীরা চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

- Advertisement -islamibank

উচ্ছ্বসিত নেতা-কর্মীরা একটু সময় নিয়ে ছবিও তোলেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে।

এ সময় নেতা-কর্মীদের মাথায় হাত বুলিয়ে আদর করেন এরশাদ। পরে সকলকে আপ্যায়ন করা হয়। ঈদ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এরশাদ বলেন, ঈদের এ আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। আগামীর বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে।

এ সময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM