কর্মস্থলে ফিরতেও পারবেন স্বস্তিতে: কাদের

0

এবার উৎসাহ-উদ্দীপনা নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে এবং নিরাপদে মানুষ বাড়িতে গেছে। আমি আশা এবং বিশ্বাস করি, ঈদের পরও তারা স্বস্তিতেই কর্মস্থলে ফিরে আসতে পারবেন এবং সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন।

বুধবার (৫ জুন) দুপুরে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে আমরা উন্নত ভবিষ্যৎ উপহার দেব। উন্নয়নের মহাসড়কে আমরা এগিয়ে যাচ্ছি এবং আরও যাব।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রেখে আমরা সোনার বাংলা গড়ব। আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করব। টিম ওয়ার্কের মাধ্যমে দলকে আরও শক্তিশালী করতে পারব। বাংলাদেশকে আমরা একটা “বেটার ফিউচার” উপহার দেব।’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা দেশের সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিক ব্যক্তিত্ব, রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এনামুল হক শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...