আজ ইত্যাদি

0

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ টেলিভিশনে বৃহস্পতিবার (৬ জুন) রাত ১০টা ২০ মিনিটে প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

বরাবরের মতো এবারও ইত্যাদি শুরু হবে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে। নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে এবার নৃত্যের ছন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করবেন নৃত্যশিল্পী জুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। তাদের সঙ্গে থাকবেন শতাধিক নৃত্যশিল্পী।

এবারের ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন নন্দিত শিল্পী এন্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ ও শফি মণ্ডল। গানটি লিখেছেন খ্যাতিমান গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ। গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শতাধিক শিক্ষার্থী।

রয়েছে ছন্দে-সুরে এক ব্যতিক্রমী আড্ডা। আর এই ব্যতিক্রমী আড্ডায় অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতা। এর সঙ্গীতায়োজন করেছেন নাভিদ পারভেজ।

বিদেশিদের অংশগ্রহণে চমৎকার একটি আয়োজন এবারের ঈদের ইত্যাদির বিশেষ আকর্ষণ।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...