গণতন্ত্রহীন দেশ ও মাকে জেলে রেখে ঈদে আনন্দ নেই: খসরু

0

গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে এবং গণতন্ত্রহীন একটি দেশে কারো মনে ঈদের আনন্দ নেই।

তিনি বলেন, যেখানে দেশে আইনের শাসন নেই, ভোটাধিকার নেই, স্বাধীনতা-সার্বভৌমত্ব নেই, সেখানে কিভাবে মানুষ আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করবে। নেতাকর্মীরা যেভাবে মিথ্যা মামলায় হুলিয়া নিয়ে ঘুরে বেড়াচ্ছে তাতে আমরাও আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারি না।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী দলীয় নেতাকর্মী ও পেশাজীবীসহ সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

বৃহস্পতিবার ( ৬ জুন) সকাল থেকে সারাদিন মেহেদীবাগস্থ বাসভবনে এ শুভেচ্ছা বিনিময় করেন।

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ানসহ মহানগরের ৪১ ওয়ার্ড, উত্তর, দক্ষিণ ও পার্বত্য জেলাসহ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, দেশে স্বাভাবিক অবস্থা নেই, অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে। জনগণের মালিকানা, ভোটের অধিকার ছিনিয়ে নেওয়া হয়েছে। জনগণ তাদের মালিকানা ফেরত চাই। জনগণ তাদের মালিকানা, গণতন্ত্র ফেরত পেতে আন্দোলন করতে প্রস্তুত। জনগণ বর্তমান অবস্থা থেকে মুক্তি চায়।
এসময় অবিলম্বে বেগম খালেদার মুক্তি দাবি করেন তিনি।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...