‘মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ’

0

মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। তাই যে কোনো মূল্যে আমরা মাদক দমন করব। এছাড়া মাদক সেবন ও পাচারকারীদের সহযোগিতা যারা করে তাদেরকেও কোনো ছাড় দেওয়া হবে না। তাদেরও আইনের আওতায় আনা হবে।
মাদকবিরোধী আন্দোলনে সবাইকে সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন সাংসদ দিদারুল আলম।

শুক্রবার (৭জুন) সীতাকুণ্ডের ভাটিয়ারী কাজী জামে মসজিদ প্রাঙ্গণে মাদক প্রতিরোধ কমিটি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ ইছহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সীতাকুণ্ডের প্রতিটি গ্রামে মাদক নির্মূলে আন্দোলন অব্যহত রাখার ঘোষণাও দেন।

তরুণ প্রজন্মকে নিয়ে এমপি দিদারুল আলম বলেন, তরুণ প্রজন্ম আমাদের সম্পদ। এই সম্পদকে বাঁচিয়ে রাখতে হলে আমাদের মাদক নির্মূল করতে হবে। এ জন্য তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকতে হবে।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন, থানার ইন্সপেক্টর (অপারেশন) সুমন বনিক, এসআই নাছির উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল আজম জসিম, প্রচার সম্পাদক মাসুদ, বিশিষ্ট শিপ ব্রেকার্স আবু নওসাদ নাঈম, জামাল উদ্দিন ও মেম্বার কামাল উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদের মোতোয়াল্লী নুরুল আবছার খোকন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ রুবেল, সাবেক সভাপতি মুহাম্মদ রসুল হক কন্ট্রাক্টর, সীমা রি-রোলিং মিলের ম্যানেজার মুহাম্মদ রফিকুল ইসলাম, মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাসুদ, মো. ছবিরুল হক (রনি), জসিম উদ্দিন, সোহেল রানা রাজু, জয়নাল আবেদীন সাব্বির ও গাউছিয়া কমিটি মসজিদ শাখার নেতৃবৃন্দ।

সমাবেশে মাদকের কুফল সম্পর্কে কোরআন ও হাদিসের আলোকে বক্তব্য রাখেন মাওলানা নছিম উদ্দিন আলকাদেরী ও মসজিদের খতিব মাওলানা নুরুল কবির।

জয়নিউজ/সেকান্দর/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...