ইমিগ্রেশন পুলিশের এসআই বরখাস্ত

বিমানের পাইলট ফজল মাহমুদ চৌধুরীর পাসপোর্ট না দেখে কাতারে যাওয়ার অনুমতি দেওয়ার ঘটনায় ইমিগ্রেশন পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৮ জুন) তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

- Advertisement -google news follower

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনের অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার ইসমাইল হোসেন বলেন, অসচেতনতা ও দায়িত্ব পালন না করার কারণে এসআই কামরুজ্জামানের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

ইমিগ্রেশন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ৫ জুন রাতে ফ্লাইটে যাওয়ার আগে ফজল মাহমুদের কাছে পাসপোর্ট আছে কিনা জানতে চাওয়া হয়। তখন তিনিও ব্যাগে পাসপোর্ট থাকার কথা জানান। বিমানের পাইলট ও ক্রুরা যেহেতু নিয়মিত যাতায়াত করেন, তাই সরল বিশ্বাসে ক্রু আইডি দিয়ে পাইলট ফজল মাহমুদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্ন করা হয়। আসলে তাঁর পাসপোর্ট দেখানো উচিত ছিল।

- Advertisement -islamibank

অন্যদিকে এসআই কামরুজ্জামানেরও ওই পাইলটের পাসপোর্ট দেখে ইমিগ্রেশন করানো উচিত ছিল। এই অসচেতনতার কারণে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM