হঠাৎ পাগলা কুকুরের হানা, এরপর…

0

রাত সাড়ে ৮টা। রান্নাঘরে চলছে রাতের খাবার তৈরির প্রস্তুতি। গৃহিণী ব্যস্ত রান্না নিয়ে। মায়ের পাশে খেলা করছে শিশু নাবিহা (৫)। এসময় হঠাৎ চলে এল এক পাগলা কুকুর। এসেই কামড় বসালো নাবিহার কোমল হাতে।

নাবিহার আর্তচিৎকার শুনে এগিয়ে এল চাচাতো ভাই আমজাদ হোসেন রিপন (১৫)। নাবিহাকে রক্ষা তো দূরে থাকুক উল্টো পাগলা কুকুর কামড় বসালো তার পায়ে।

হাটহাজারীর মেখলের সানাউল্লাহ খন্দকার বাড়ি প্রকাশ ছিদ্দিক সওদাগর বাড়ির ঘটনা এটি। নাবিহা ওই বাড়ির মো. বেলালের মেয়ে।

শুধু ওই বাড়িতেই নয়, পাগলা কুকুরের কামড়ে হাটহাজারী পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থানে আহত হয়েছে নারী-শিশুসহ ১০-১২ জন।
শনিবার (৮ জুন) দিনে ও দিবারাতে পৌর এলাকার পূর্ব দেওয়াননগর, আজিম পাড়া, মেখল এবং গড়দুয়ারা ইউনিয়নের বিভিন্ন স্থানে পাগলা কুকুরের এ হামলার ঘটনা ঘটে।

আহতের মধ্যে কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা হলেন পৌরসভার পূর্ব দেওয়াননগর এলাকার নার্গিস (২৫) ও তার মেয়ে রাজিয়া (৮), আজিমপাড়া এলাকার রহিমা বেগম (৪০), মেখল ইউনিয়নের কাউছার (১১), ফাহিমা (১০) ও গড়দুয়ারা ইউনিয়নের তাসফিক উদ্দিন (২)।
আহতদের মধ্যে কয়েকজনকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক রাশেদুল ইসলাম।

জয়নিউজ/তালেব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...