নগরবাসীর সঙ্গে মেয়রের ঈদ শুভেচ্ছা বিনিময়

0

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (৯ জুন) নগর ভবনের মেয়র কার্যালয়ে চসিকের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো. শাহেদ ইকবাল বাবু, মো. মোবারক আলী চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মহসীন চৌধুরী, সাংবাদিক মোশারফ হোসেন, চসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী যীশু, উপ-পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম, খুলশী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিমুল হক, যুবলীগ নেতা মাঈন উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম উদ্দীন এবং চসিক সিবিএর সভাপতি ফরিদ আহাম্মদ, সিনিয়র সহসভাপতি জাহেদুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব কুমার দাশ ও সহসাধারণ সম্পাদক রতন দত্ত।

এছাড়া পবিত্র ঈদুল ফিতরের দিন বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার নগরের আন্দরকিল্লায় মেয়রের মোহাদ্দেস ভিলা বাসভবনে চট্টগ্রামের সর্বস্তরের নাগরিক, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, লেখক, সংস্কৃতিকর্মী এবং বিভিন্ন রাজনৈতিক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

এ সময় অতিথিরা একে অপরের সঙ্গে কোলাকুলি, শুভেচ্ছা বিনিময় ও আড্ডায় মেতে উঠেন। আবার অনেকে ঈদের আনন্দ ভাগাভাগি করতে স্ত্রী, পরিবার পরিজন নিয়েও সেখানে যান।

ঈদের শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, সিএমপি কমিশনার মো. মাহবুবুর রহমান, ডিজিএফআইর চট্টগ্রাম শাখার অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. এমদাদ উল্লাহ ভূঁইয়া, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা এবং নগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জয়নিউজ/রুবেল/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...