পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘পানি জসিম’ আহত

0

নগরের বায়েজিদ এলাকার চন্দ্রনগরে মো. জসিম ওরফে পানি জসিম (৪০) নামের এক সন্ত্রাসী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়েছে। রোববার (৯ জুন) গভীর রাতে চন্দ্রনগরের চৌধুরীনগর হাসান সাহেবের খামারবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত জসিম গত ১৩ মে নগরের বায়েজিদ এলাকায় অবৈধ দোকান উচ্ছেদের অভিযানে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা মামলার প্রধান আসামি। সে ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা। তবে বর্তমানে জসিম বায়েজিদ এলাকায় বসবাস করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জয়নিউজকে বলেন, রোববার রাতে বায়েজিদ থেকে জসিমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জসিমকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যাই। এসময় হাসান সাহেবের খামারবাড়ি এলাকায় পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে জসিমের লোকজন গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় জসিমকে উদ্ধার করে নেওয়া হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া জয়নিউজকে জানান, হাঁটুতে গুলিবিদ্ধ অবস্থায় রোববার মধ্যরাতে জসিমকে হাসপাতালে আনা হয়। বর্তমানে ২৬ নম্বর ওয়ার্ডে সে চিকিৎসাধীন অবস্থায় আছে। জসিমের বিরুদ্ধে চাঁদাবাজিসহ চারটি মামলা আছে।

উল্লেখ্য, গত ১৩ মে নগরের বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ বাংলাবাজার এলাকায় অবৈধ দোকান উচ্ছেদে যায়  চসিকের ভ্রাম্যমাণ আদালত। আদালতের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আক্তার। সে সময় জসিমসহ কয়েকজনের নেতৃত্বে অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি এবং চসিকের দুটি ট্রাক ভাংচুর করে দোকানের কর্মচারীরা। ওই ঘটনায় করা মামলায় জসিমকে প্রধান আসামি করা হয়।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...