‘মাদকের সঙ্গে আপোষ নয়’

0

মাদক ব্যবসায়ী, পাচারকারী, মাদকসেবীদের সঙ্গে কোনো আপোষ নয়। এদের জন্য কেউ তদবির করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের কোনো নেতা-কর্মী মাদকের সঙ্গে জড়িত থাকলে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

মতবিনিময় সভায় টেলিকনফারেন্স রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এ হুঁশিয়ারি দিয়েছেন। সোমবার (১০ জুন) সকাল ১১টায় রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক, ইভ টিজিং, নারী নির্যাতন , বাল্যবিবাহ, খাদ্যদ্রব্যে ভেজাল ও পরিবেশ দূষণ প্রতিরোধে এ আয়োজন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, আলেম-ওলামা ও পুলিশ কর্মকর্তারা উপস্থিথ ছিলেন।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম আবদুল রশিদ, রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবু জাফর চৌধুরী, রাউজান থানার পুলিশ পরিদর্শক মধুসূদন নাথ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহম্মদ, সাহাব উদ্দিন আরিফ, বিএম জসিম উদ্দিন হিরু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা প্রকৌশলী আবুল কালাম ও শিক্ষক কাঞ্চন কুমার।

জয়নিউজ/শফি/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...