মাদক ব্যবসায় জড়িত সন্দেহে পুলিশের এসআই ক্লোজড, আটক ১

খাগড়াছড়িতে অর্জুন বসাক নামে এক মাদক ব্যবসায়ীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে খাগড়াছড়ি পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

- Advertisement -

ইয়াবা ব্যবসায়ী অর্জুন জেলার সিঙ্গিনালা এলাকার দুলাল বসাকের ছেলে।

- Advertisement -google news follower

সোমবার (১০ জুন) বিকেলে শহরের মুসলিমপাড়া থেকে তাকে আটক করে।

এ ঘটনায় মাদক ব্যবসায় জড়িত সন্দেহে সাইদুর রহমান নামে এক পুলিশের এসআইকে সদর সার্কেল থেকে ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

পৌর কাউন্সিলর মো. শাহ আলম জয়নিউজকে বলেন, মুসলিমপাড়া এলাকায় ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন সাইদুর রহমান। সেখানে তিনি অনেকদিন ধরে ইয়াবা ব্যবসা করছেন বলে স্থানীয়দের অভিযোগ রয়েছে। এক মাদক ব্যবসায়ীকে আটক করার পর তার নাম বেরিয়ে আসে।

খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো জয়নিউজকে বলেন, ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে খাগড়াছড়ি সদর সার্কেলের এসআই সাইদুর রহমানকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

খাগড়াছড়ি সার্কেলের এএসপি রওনক আনম জয়নিউজকে বলেন, ইয়াবা ব্যবসায় জড়িত সন্দেহে সাইদুর রহমানকে ক্লোজড করা হয়েছে। বিভাগীয় তদন্ত শেষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/জাফর/বিআরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM