‘সংখ্যালঘু স্বার্থবিরোধীদের ভোট দিবেন না’

0

‘১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনের জন্য এদেশের মানুষ রক্ত দিয়েছিল। তাই আগামী নির্বাচনে সংখ্যালঘু স্বার্থবিরোধীদের ভোট দানে বিরত থাকবেন। নির্বাচনে ধর্মের ব্যবহার কঠোরভাবে দমন করতে হবে।’

রোববার (২ সেপ্টেম্বর) বটতলী স্টেশনে লোহাগাড়া উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ বিষয়ক ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। তিনি বর্তমান সরকারের কাছে সংখ্যালঘু মন্ত্রণালয় ও সংখ্যালঘু কমিশন গঠনের ওপর গুরুত্বারোপ করেন।

সভায় স্থানীয় সাংসদ আবু রেজা নদভী বলেন, বর্তমান সরকার যাতে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে সে ব্যাপারে সজাগ রয়েছে।

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব বলেন, এদেশের অর্থনৈতিক অগ্রগতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হলে আগামী নির্বাচনে সাতকানিয়া-লোহাগাড়ায় আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

লোহাগাড়া উপজেলা জন্মাষ্টমী পষিদের সভাপতি শিবু পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীনিবাস দাশ সাগর, সুভাষ চন্দ্র নাথ, শুকলাল শীল, সুলাল ধর, পলাশ দাশ, সুমন মজুমদার, রিটন দাশ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজীব দাশ ও খোকন সুশীল। সভাশেষে সংগীত শিল্পী মানস পালের নেতৃত্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পবিত্র গীতা পাঠ প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

জয়নিউজ/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...