ব্রিস্টলে বৃষ্টির বাধা

আগেই আবহাওয়া অফিস বৃষ্টির আভাস দিয়েছিল। তবে ব্রিস্টলের আকাশে রাতে বৃষ্টি হলেও সকাল হওয়ার সঙ্গে সঙ্গে ‍বৃষ্টি কমে গিয়েছিল। কিন্তু ম্যাচ শুরুর আগমুহূর্তে আবারও বৃষ্টির হানা। ফলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ ‍নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে।

মঙ্গলবার (১১ জুন) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব হয়নি। কারণ এখনও কভারে ঢাকা পিচ ও আশপাশের আউটফিল্ড। টস করতে পারেনি দু’দলের অধিনায়ক।

এমন পরিস্থিতিতে টাইগাররা নির্ধারিত সময়ে টিম হোটেল থেকেও বের হয়নি। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফিদের। তার বদলে স্থানীয় সময় সকাল ১০টা ৪০ মিনিটে টিম হোটেল থেকে রওনা হবে তারা।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডের এখনকার আবহাওয়ার পরিস্থিতি ভালো। বৃষ্টি নেই তবে বাতাস রয়েছে। আকাশে মেঘের উপস্থিতিও বেশ। যেকোনো সময় নেমে যেতে পারে ঝুম বৃষ্টি। তবু বাতাস থাকায় রয়েছে খানিক আশার আলো।

চলতি বিশ্বকাপে প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচ হেরেছে বাংলাদেশ। তাই শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ ছিল টাইগারদের জন্য। তবে এ ম্যাচে বৃষ্টির খাঁড়া মাথার ওপর ঝুলছে। ফলে বৃষ্টির কারণে খেলা না হলে, হতাশ হওয়া ছাড়া মাশরাফিদের সামনে আর কোনো পথ খোলা থাকবে না। কেননা আসরের সেমিফাইনালে যেতে হলে বাকি সব ম্যাচ জিততে হতে পারে দলটির।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...