এম এ হান্নানের কবর জেয়ারত করলেন মেয়র নাছির

0

চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা পাঠকারী এম এ হান্নানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ছিল আজ বুধবার (১২ জুন)। এ উপলক্ষে তাঁর কবর জেয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

বুধবার সকালে নগরের চৈতন্যগলি নগর বাইশ মহল্লার অবিভক্ত কবরস্থানের তিনি কবর জেয়ারত করেন।

কবর জেয়ারত শেষে মেয়র নাছির স্বাধীনতা সংগ্রামে প্রয়াত এম এ হান্নানের অবদানকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে মুনাজাত করেন।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক শ্রী চন্দন ধর, প্রচার সম্পাদক সফিকুল ইসলাম ফারুক, কার্যনির্বাহী সদস্য আবুল মনছুর, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, নিছার উদ্দিন আহমদ মনজু ও শেখ শহীদুল আনোয়ারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপর মেয়র পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সাংগঠক অ্যাড. মো. ইলিয়াস মিয়ার স্মরণে পাঁচলাইশ ইমাম বোখারী (রা:) জামে মসজিদে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত হয়ে মরহুমের কবর জিয়ারত করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

এতে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মোহাম্মদ ইসা, কাউন্সিলর কফিল উদ্দিন খান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, মহানগর যুবগলীগ সদস্য আবদুর রহিম, মরহুমের পুত্র ইয়াছিন আরাফাত, সেলিম রনি, আতিকুর রহমান, আমির প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...