ইংল্যান্ডের পথে রিশাব পান্ত

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান ইনজুরিতে পড়ায় প্ল্যান-বি হিসেবে রিশাব পান্তকে ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে ইংল্যান্ডে। ভারতীয় ওপেনারের অবর্তমানে তৈরি রাখা হচ্ছে তারকা উইকেটকিপার ব্যাটসম্যানকে।

শিখর ধাওয়ানের ব্যাক-আপ হিসেবে ভারতীয় দলের সঙ্গে উপস্থিত থাকতে লন্ডনের বিমান ধরতে চলেছেন রিশাব পান্ত। তাঁকে এখনই ধাওয়ানের বিকল্প হিসেবে ঘোষণা করা না-হলেও, ভারতীয় ওপেনারের অবর্তমানে পান্তকে তৈরি রাখা হবে।

পান্তকে দ্রুত ইংল্যান্ডে যাওয়ার প্রস্তুতি নিতে বলা হয়েছে। অবশ্য রিশাব পান্ত ইংল্যান্ডে গেলেও খেলার সুযোগ পাবেন কি-না, তা এখনও নিশ্চিত নয়। পুরো বিষয়টিই কার্যত নির্ভর করছে ধাওয়ানের চোট সেরে যাওয়ার উপরে। শিখর ধাওয়ানের চোট নির্দিষ্ট সময়েও না সারলে, সেক্ষেত্রে পান্তকে দলের সঙ্গে সরাসরি অন্তর্ভূক্ত করার পরিকল্পনা টিম ম্যানেজমেন্টের।

এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে রোববার (৯ জুন) ব্যাটিংয়ের সময় একটি বাউন্সারে আঙুলে আঘাত পেয়েছিলেন ধাওয়ান। বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন তারকা ওপেনার শিখর ধাওয়ান। ফলে বিশ্বকাপে ভারতের আগামী পাঁচটি ম্যাচে খেলতে পারবেন না তিনি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...