বন্দুকযুদ্ধে ছিনতাইকারী গুলিবিদ্ধ, মালামাল ও অস্ত্র উদ্ধার

0

নগরের আমবাগান এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইয়াসিন (৩০) নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে আমবাগানের রেলওয়ে জাদুঘর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ফরিদুল ইসলাম (১৮) নামে আরেকজনকে গ্রেপ্তার এবং নগদ ১২ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও একটি এলজি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ১১ জুন ভোরে ঢাকা থেকে চট্টগ্রামে আসা মহসিন উদ্দিন বাবু নামে এক বাসযাত্রীকে ছুরি দেখিয়ে ১৩ হাজার টাকা, মোবাইল ফোন ও একটি এলইডি টিভি ছিনতাই করে ছিনতাইকারীরা।

ও ঘটনায় খুলশী থানায় মহসিন একটি মামলা দায়ের করলে অভিযান চালিয়ে ওমর ফারুক ও বাবুল হোসেন নামে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে তাদের জবানবন্দিতে ওই ছিনতাইকারী দলের নেতা হিসেবে ইয়াসিনের নাম উঠে আসে।

এরপর বৃহস্পতিবার রাতে ঢেবারপাড় এলাকা থেকে ইয়াসিনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রেলওয়ে জাদুঘর এলাকায় ছিনতাইয়ের মালামাল উদ্ধারে গেলে তার সহযোগীরা গুলি ছুঁড়তে শুরু করে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে ইয়াসিনের পায়ে গুলি লাগে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী জয়নিউজকে বলেন, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের সময় ছিনতাইকারী চক্রের মূলহোতা ইয়াসিনের পায়ে গুলি লাগে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইয়াসিনের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় অন্তত দেড় ডজন মামলা রয়েছে।

জয়নিউজ/পলাশ

আরও পড়ুন
লোড হচ্ছে...