নগর ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে পোস্টার!

0

নগর ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে নগরের বিভিন্ন স্থানে পোস্টার লাগানো হয়েছে। দলীয় কার্যালয় সংলগ্ন এলাকা, সিনিয়র নেতাদের বাড়ির আশপাশের দেয়াল ও নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় জুড়ে লাগানো হয়েছে এসব পোস্টার।

চট্টগ্রাম মহানগরের আওতাধীন কলেজ, থানা ও ওয়ার্ড ছাত্রলীগের নামে লাগানো এই পোস্টারে নগর ছাত্রলীগের বর্তমান কমিটিকে অযোগ্য, ব্যর্থ ও মেয়াদোত্তীর্ণ হিসেবে উল্লেখ করে এই কমিটি বিলুপ্তির দাবি জানানো হয়েছে। বঙ্গবন্ধু, শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত এই পোস্টারে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুকে বিবাহিত ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে বহিষ্কার হওয়ার কথাও উল্লেখ করা হয়েছে।

এছাড়া পোস্টারটিতে দাবি করা হয়েছে, বর্তমান কমিটি টেন্ডারবাজ, চাকরিজীবী, বিবাহিত, মাদকাসক্ত ও একাধিক মামলার আসামিতে ভরপুর। এসব অভিযোগের পাশাপাশি বর্তমান কমিটিকে মেরুদণ্ডহীন বলেও উল্লেখ করা হয়েছে পোস্টারটিতে।

উল্লেখ, এর আগে চলতি বছরের ১৮ এপ্রিল চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমিটিকে মেয়াদোত্তীর্ণ আখ্যা দিয়ে কমিটি বাতিলের দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন করেছিলেন নগরের বিভিন্ন কলেজ, থানা ও ওয়ার্ডের নেতা-কর্মীরা। তারও আগে ২৮ জানুয়ারি নগরের জিইসি মোড়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে সংগঠনটির নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...