আবু তাহের হত্যায় জড়িত একজনকে আদালতে সোপর্দ

0

রাউজান ২নং ডাবুয়া ইউনিয়নের কলমপতি এলাকায় আবু তাহের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নুরুল আজিমকে (২৫) আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতে নুরুল আজিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ হত্যাকাণ্ডে আরো দু’জনের জড়িত থাকার কথা জানায় সে।

শনিবার (১৫ জুন) দিবাগত রাতে নুরুল আজিমকে গ্রেপ্তার করে রাউজান থানা পুলিশ। নুরুল আজিম রাউজান পৌরসভার সুলতানপুর ছিটিয়াপাড়া এলাকার এজাহার মিয়ার ছেলে।

গত ৭ জুন কলমপতি স্কুল সড়কের উপর ছুরিকাঘাতে খুন করা হয় দলিলাবাদ এলাকার মৃত দুলা মিয়া চৌধুরীর ছেলে আবু তাহেরকে (৫০)। হত্যার পর খুনিরা পালিয়ে যায়। লাশ উদ্ধারের সময় পুলিশ নিহত আবু তাহেরের প্যান্টের পকেট থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে ।

ঘটনার পরদিন নিহত আবু তাহেরের স্ত্রী বাদি হয়ে রাউজান থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। নিহতের মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহের আলী তদন্ত শুরু করেন ।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই নূর নবী জানান, নুরুল আজিমসহ আরো দু’জন আবু তাহের হত্যাকাণ্ডে অংশ নেয়। নুরুল আজিম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে । আবু তাহেরকে ফোন করে নুরুল আজিম ও অপর দুই সহযোগী রাউজানের ডাবুয়া ইউনিয়নের কলমপতি এলাকায় নিয়ে গিয়ে গলায় ছুরিকাঘাত করে হত্যা করে।

হত্যাকাণ্ডে অংশ নেওয়া অপর দু’জনের নাম তদন্তের স্বার্থে এখনই প্রকাশ করতে চাননি তিনি।

জয়নিউজ/শফি/আরসি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...